Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
আসন্ন পবিত্র ঈদুল ফিতর ২০২৪ উপলক্ষে খুলনা মহানগরী এলাকায় পুলিশি নিরাপত্তা সংক্রান্তে প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সংবাদিকবৃন্দের সাথে কেএমপি’র মিডিয়া ব্রিফিং
বিস্তারিত
০১ এপ্রিল ২০২৪ খ্রিঃ, ১৮ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ সোবার দুপুর ১২.১৫ ঘটিকায় কেএমপি’র সদর দপ্তরস্থ কার্যালয়ে পুলিশ কমিশনার জনাব মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা মহোদয় আসন্ন পবিত্র ঈদুল ফিতর ২০২৪ উপলক্ষে খুলনা মহানগরী এলাকায় পুলিশি নিরাপত্তা সংক্রান্তে প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সংবাদিকবৃন্দের সাথে প্রেস ব্রিফিংকরেন।
পুলিশ কমিশনার মহোদয় বলেন খুলনা মেট্রোপলিটন পুলিশ অপরাধ দমন, আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ এবং নগরবাসীর সেবায় সদাসর্বদা তৎপর। আমরা রমজানের শুরু থেকে এবারে ঈদ উপলক্ষ্যে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে পর্যাপ্ত নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করেছি। এই নিরাপত্তামূলক ব্যবস্থা গুলোর মধ্য রয়েছে ট্রাফিক শৃঙ্খলা প্রতিষ্ঠা, ফুটপথ পুনরুদ্ধার, বিভিন্ন মার্কেটগুলোর নিরাপত্তা নিশ্চিত করা এবং রাত্রিকালীন টহলের মাধ্যমে যখন দোকানপাট ব্যবস্যা প্রতিষ্ঠান বন্ধ থাকে তার নিচ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করা। সেই অনুযায়ী আমরা তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছি এবং এই নিরাপত্তা ব্যবস্থা ঈদের আগের দিন চাঁদ রাত পর্যন্ত অব্যাহত থাকবে। ঈদের পরেও অনেকে ছুটিতে বাড়িতে যাবেন সেইসময় দোকানপাট ব্যবস্যা প্রতিষ্ঠান এবং বাসা বাড়ির নিরাপত্তার জন্য আমরা আলাদা ব্যবস্থা গ্রহণ করেছি। বিট পুলিশিং এবং সংশ্লিষ্ট থানার মাধ্যমে তালিকা সংগ্রহ করে বেসরকারি এবং যাদের নিজস্ব নিরাপত্তা ব্যবস্থাপনা আছে তাদের সাথে সমন্বয় করে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হবে। 
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক এন্ড প্রটোকল) জনাব মোছাঃ তাসলিমা খাতুন; ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত জনাব মোল্লা জাহাঙ্গীর হোসেন; ডেপুটি পুলিশ কমিশনার (সদর) জনাব মোহাম্মদ আনোয়ার হোসেন (বর্তমানে অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত); বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) জনাব রাশিদা বেগম, পিপিএম-সেবা (বর্তমানে অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত); ডেপুটি পুলিশ কমিশনার (লজিস্টিকস অ্যান্ড সাপ্লাই) জনাব এম.এম শাকিলুজ্জামান (বর্তমানে অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত); ডেপুটি পুলিশ কমিশনার (ডিবি) জনাব বি.এম নুরুজ্জামান, বিপিএম (বর্তমানে অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত); ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) জনাব মোহাম্মদ তাজুল ইসলাম; ডেপুটি পুলিশ কমিশনার (এফএন্ডবি) জনাব শেখ মনিরুজ্জামান মিঠু; এবং অতিঃ ডেপুটি পুলিশ কমিশনার (সদর)পলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত জনাব মিয়া মোহাম্মদ আশিস বিন্ হাছান-সহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ।
ছবি
ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
01/04/2024
আর্কাইভ তারিখ
30/04/2024