Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
কেএমপি’র খুলনা সদর থানা পুলিশের অভিযানে ছিনতাই এর কাজে ব্যবহৃত মোটরসাইকেল এবং পিরোজপুর থেকে ছিনতাইকৃত স্বর্ণের চেইনসহ ছিনতাইকারী গ্রেফতার ২
বিস্তারিত

গত ২৭ মার্চ ২০২৪ খ্রিঃ সকালে প্রতিভা বিশ্বাসের পূর্ব তার বান্ধবী তপতী বিশ্বাসের বাড়ীতে যাওয়ার সময় পথিমধ্যে দুপুর অনুমান ১২.২০ ঘটিকার সময় খুলনা সদর থানাধীন নিরালা আবাসিক এলাকাস্থ ৬নং পাঁকা রাস্তার উপর পৌঁছালে অজ্ঞাতনামা দুইজন ছিনতাইকারী গায়ে লাল ও কালো রংয়ের পোশাক পরিহিত ০১ টি লাল ও কালো রংয়ের মোটরসাইকেল যোগে এসে বিভিন্ন প্রকার ভয়-ভীতি প্রদর্শন করে ০১ ভরি ওজনের স্বর্ণের চেইন, যার মূল্য অনুমান ১,১৫,০০০/- (এক লক্ষ পনের হাজার টাকা) জোরপূর্বক ছিনিয়ে নিয়ে নেয়।

অতঃপর ঘটনার বিষয়ে বাদী থানায় এসে অজ্ঞাতনামা ০২ জন ছিনতাইকারীদের বিরুদ্ধে এজাহার দায়ের করলে খুলনা সদর থানার মামলা নং-৫৪, তাং-৩১/০৩/২০২৩ খ্রিঃ, ধারা-৩৯২ পেনাল কোড রুজু করা হয়। খুলনা থানা পুলিশের একটি চৌকস টিম ঘটনাস্থলের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ সংগ্রহ করে ছিনতাইকারীদের সনাক্ত করে তথ্য প্রযুক্তির সহায়তায় গত ৩১ মার্চ ২০২৪ খ্রিঃ ১৫.৪৫ ঘটিকায় হরিনটানা থানাধীন ময়ূর ব্রীজের পশ্চিম পার্শ্বে খুলনা বিশ্ববিদ্যালয়ের রাঁস্তার মুখ হতে ছিনতাইকারী ০১) মোঃ মাসুম শেখ(২৯), পিতা-মোঃ তাজেল শেখ, সাং-ময়ূর ব্রীজের পশ্চিম পার্শ্বে (জনৈক মান্নান এর বাড়ীর ভাড়াটিয়া), থানা-হরিনটানা এবং ০২) দেলোয়ার সরকার মনা(২৯), পিতা-নিজাম উদ্দিন সরকার স্বপন, সাং-ইসলাম নগর (খুলনা বিশ্ববিদ্যালয় রোড), থানা-হরিনটানা, খুলনা মহানগরীদ্বয়কে গ্রেফতার পূর্বক তাদের হেফাজত হতে ছিনতাই কাজে ব্যবহৃত HERO HONDA কোম্পানির CBZ লাল কালো রংয়ের ১৫০ সিসি মোটর সাইকেল, ইঞ্জিন নং-KC12EB9GB03487, চেসিস নং-MBLKC1**(অস্পষ্ট) উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

পরবর্তীতে ব্যাপক জিজ্ঞাসাবাদে আসামীদ্বয়ের দেওয়া তথ্য মতে অভিযান পরিচালনা করে ৩১ মার্চ ২০২৪ খ্রিঃ তারিখ ১৯.৩৫ ঘটিকায় পিরোজপুর জেলার পিরোজপুর সদর থানাধীন র্স্বণকার পট্টি বাজার রোডস্থ মেসার্স সোনালী জুয়েলার্স এর দোকান হতে আসামীদ্বয়ের দেখানো ও সনাক্ত মতে ছিনতাইকৃত ০১ টি স্বর্ণের চেইনটি উদ্ধার করা হয়। আসামীদ্বয়’কে যথানিয়মে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। মামলাটি তদন্তাধীন।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
01/04/2024
আর্কাইভ তারিখ
15/05/2024