Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
কেএমপি’র বয়রাস্থ পুলিশ লাইন্সে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ডিউটিতে মোতায়েনকৃত অফিসার-ফোর্সের ব্রিফিং অনুষ্ঠানে পুলিশ কমিশনার জনাব মোঃ জুলফিকার আলী হায়দার (০৮ অক্টোবর ২০২৪ খ্রিঃ)
Details

আসন্ন শারদীয় দুর্গাপূজা উৎসবমূখর পরিবেশে উদযাপন করার জন্য খুলনা মহানগরী এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং নিচ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করতে কঠোর অবস্থানে থাকবে খুলনা মেট্রোপলিটন পুলিশ। নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার জন্য পুলিশের টহল ডিউটি জোরদার করার পাশাপাশি গোয়েন্দা নজরদারি বাড়ানোর নির্দেশনা প্রদান করা হয়। আজ ০৮ অক্টোবর ২০২৪ খ্রিঃ নগরীর বয়রাস্থ পুলিশ লাইন্সে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ডিউটিতে মোতায়েনকৃত অফিসার-ফোর্সের ব্রিফিং অনুষ্ঠানে কেএমপি’র পুলিশ কমিশনার মোঃ জুলফিকার আলী হায়দার মহোদয় এ কথা বলেন। যে কোন অনাকাঙ্খিত পরিস্থিতি এড়াতে তিনি ডিউটিতে মোতায়েনকৃত অফিসার-ফোর্সদের ধৈর্য, সহিষ্ণুতা এবং পেশাদারিত্বের সাথে সর্বোচ্চ সতর্ক থেকে দায়িত্ব পালন করার জন্য নির্দেশনা প্রদান করেন। 

ব্রিফিং অনুষ্ঠানে কেএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (এ্যাডমিন এন্ড ফিন্যান্স) জনাব আবু রায়হান মোহাম্মদ সালেহ এবং অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক এন্ড প্রটোকল) জনাব মোছাঃ তাসলিমা খাতুন-সহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


Image
Images
Attachments
Publish Date
08/10/2024
Archieve Date
31/10/2024

Map